,

রমজান মাসেও থেমে নেই অসামাজিক কার্যকলাপ শহরে ফ্ল্যাট বাসা ভাড়া নিয়ে দেহ ব্যবসা :: আটক ৫

জুয়েল চৌধুরী : হবিগঞ্জ শহরের বিভিন্ন আবাসিক হোটেল ও ফ্লাট বাসায় অবাধে চলছে দেহ ব্যবসা। আর এসবের নেপথ্যে রয়েছে প্রভাবশালী নেতারা। পবিত্র রমজান মাসেও থেমে নেই তাদের অসামাজিক কার্যকলাপ। অভিযোগ রয়েছে, বেশীর ভাগ কলেজের শিক্ষার্থী ও প্রবাসীর স্ত্রীরাই এসবের সাথে জড়িয়ে পড়ছে। বোরখা পরে বিভিন্ন হোটেল ও ফ্লাট বাসায় কয়েক ঘণ্টায় হাজার হাজার টাকা রোজগারের পর তারা চলে যায়। তবে তাদের সহযোগিতা করছে কিছু অসাধু পুলিশ সদস্যরাও। মাঝে মধ্যে ডিবির ওসি সফিকুল ইসলামের নেতৃত্বে বিভিন্ন হোটেল ও বাসা থেকে প্রায় অর্ধশতাধিক কলগার্ল ও খদ্দরকে আটক করে মামলা দিয়ে আদালতে প্রেরণ করা হয়। ৩-৪ দিনের মাথায় বেরিয়ে এসে পুনরায় তারা এসব ব্যবসায় জড়িয়ে পড়ে।
গত মঙ্গলবার রাতে ডিবির ওসি সফিকুল ইসলামের নেতৃত্বে এসআই সোহেল রানাসহ একদল পুলিশ শহরের সার্কিট হাউজ সড়কের লুৎফুর রহমানের ফ্লাট বাসার নিচতলায় অভিযান চালিয়ে সদর উপজেলার রিচি গ্রামের মৃত ফিরোজ আলীর পুত্র খদ্দর মোঃ আব্দুল হামিদ (৪৫), মৌলভীবাজার জেলার বনগাঁও গ্রামের মেম্বার আব্দুল জলিলের স্ত্রী কলগার্ল আয়েশা আক্তার নাছিমা (২৫), ময়মনসিংহ জেলার ইশ^রগঞ্জ উপজেলার রঘুনাথপুর গ্রামের মোস্তফা কামালের স্ত্রী কলেজ ছাত্রী ফাতেমা খাতুন ওরফে জান্নাত (২৪), হবিগঞ্জ সদর উপজেলার নারায়ণপুর গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী রুবিনা আক্তার (৩০) এবং ব্রাহ্মণবাড়িয়া জেলার নাসিরনগর উপজেলার তারেক মিয়ার স্ত্রী উন্মুক্ত বিশ^বিদ্যালয়ের ডিগ্রী পরীক্ষার্থী সোনিয়াকে আটক করা হয়। এ সময় বেশ কয়েকজন খদ্দর পালিয়ে যায়। অভিযানকালে তাদের হেফাজত থেকে যৌন উত্তেজক ট্যাবলেট ও কনডমসহ যৌনকাজে ব্যবহৃত সরঞ্জাম জব্দ করা হয়।
অনুসন্ধানে জানা যায়, শহরের সিনেমা হল, চৌধুরী বাজারের বিভিন্ন আবাসিক হোটেল ও রাজনগর, ফায়ার সার্ভিস রোড, শ্যামলী, নাতিরাবাদসহ বিভিন্ন এলাকার ফ্ল্যাট বাসা মোটা অংকের টাকায় ভাড়া নিয়ে অসামাজিক কাজ করা হয়। আর এতে সহযোগিতা করছে বিভিন্ন শ্রেণির নেতারা।
ওসি সফিকুল ইসলাম জানান, এ ঘটনায় পুলিশ বাদি হয়ে আটকদের বিরুদ্ধে মামলা করেছে। এর সাথে আর কারা জড়িত তারা নজরদারিতে রয়েছে। অচিরেই তাদের আইনের আওতায় আনা হবে।


     এই বিভাগের আরো খবর